1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মান্দায় শিশু ধর্ষনের চেষ্টায় থানায় মামলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মান্দায় শিশু ধর্ষনের চেষ্টায় থানায় মামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১১১ বার

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর মান্দা উপজেলার মৈনম ইউনিয়নের বর্দপুর আদর্শ গ্রামের ১২ বছরের শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে মান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী হয়েছেন ওই মেয়ের বাবা শ্রী মুকুল চন্দ্র। আসামি পার্শ্ববর্তী মৈনম গ্রামের খয়বর কানার ছেলে লফির উদ্দিন সেতু (৩০)। সেতু উপজেলার মৈনম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইয়াসিন আলি রাজার শ্যালক।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যা ৬টায় ভিকটিমের বাড়ীর পাশে আমবাগানে।

মামলায় তিনি অভিযোগ করেন, তার বাড়ির লোকদের অনুপস্থিতির সুযোগে এবং একা পেয়ে তার মেয়েকে পার্শ্ববর্তী খয়বর কানার ছেলে লফির উদ্দিন সেতু ধর্ষনের চেষ্টা করে। ওই ব্যক্তি তার ৫ম শ্রেনী পড়ুয়া মেয়ের শরীরের জামা কাপড় ছিড়ে ফেলে এবং শ্লীলতাহানি ঘটায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন বলেন নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে যার নম্বর ৩৩। আসামিকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম