1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালের জামিন যেন না হয় সেজন্য মানববন্ধন, লালমনিরহাটে শিশু নির্যাতনে ৪ জন আটক জামিন নামঞ্জুর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

লালের জামিন যেন না হয় সেজন্য মানববন্ধন, লালমনিরহাটে শিশু নির্যাতনে ৪ জন আটক জামিন নামঞ্জুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১০৬ বার

ইব্রাহীম সাকিব, লালমনিরহাট জেলা প্রতিনিধি:
জামিন যাতে না হয় সে জন্য বৃহস্পতিবার সকাল ১০ টায় মিশনমোড় চত্ত্বরে মানববন্ধন লালমনিরহাট ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির সভাপতি আশরাফ আলী লাল সহ গ্রেফতার ৪ আসামী আটক অতঃপর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।
সাংবাদিকদের হাতে আসা ওই ভিডিওতে দেখা যায়, লালমনিরহাট জেলা শহরের প্রাণ কেন্দ্র মিশনমোড় চত্তরে মেসার্স আল মামুন ফার্টিলাইজার দোকান ও সীমান্ত আবাসিক হোটেলের মালিক আশরাফ আলী লাল তেল চুরি করার অপরাধে মমিনুল ইসলামকে মারধর করে মাটিতে ফেলে মুখে ও গলায় পা তুলে অমানুষিক নির্যাতন করে। এ সময় তাঁর লোকজনও ওই কিশোরকে মারধর করে। একাধিক মানুষ নিরবে দাঁড়িয়ে ওই দৃশ্য দেখলেও কেউ তাকে বাঁচাতে এগিয়ে আসেনি। ওই কিশোর বাবা বলে বার বার না মারতে অনুরোধ করে তবুও কেউ সারা দেয়নি। তবে কোন এক ব্যাক্তি মোবাইলে ভিডিওচিত্র ধারণ করে তা ফেসবুকে শেয়ার করলে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় ওঠে। ভাইরাল হওয়া ২ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওচিত্রে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরো ২/ ৩ জন তাকে বার বার মাটিতে ফেলে বেধরক মারধর এবং পা দিয়ে মুখ ও গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।
লালমনিরহাট সদর থানার এসআই মশিউর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ওসি মাহফুজ আলম সাহেবের নেতৃত্বে আমরা বুধবার রাতেই প্রধান অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার ও নির্যাতনের শিকার কিশোর মমিনুল ইসলামকে শনাক্ত করেছি। মমিনুল ইসলামের বরাত দিয়ে তিনি আরো বলেন, কাজকর্ম না থাকায় অসুস্থ মায়ের খাবারের জন্য মিশনমোড়ে সীমান্ত হোটেলের সামনে ইজিবাইক থেকে একটি তেলের জারকিন চুরি করার সময় হাতেনাতে ধরা পড়েন। ওই ঘটনায় তাকে অমানুষিক নির্যাতন করে আশরাফ আলী লাল ও তার সহযোগীরা। এই ঘটনায় কিশোর আমিনুল ইসলাম ৬ জনের নাম এজাহারে উল্লেখ করে আরো অজ্ঞাত ২/৩ জনের নামে একটি মামলা রুজু করেন। ওই মামলার এজাহার নামীয় অপর তিনজন আসামীকে পরে গ্রেফতার করা হয়। বর্তমানে এজাহার নামীয় ২জন আসামী সহ অজ্ঞাত আরো ২/৩ জন আসামী পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।
অপরদিকে বৃহস্পতিবার সকালে লাল সহ অন্যান্য আসামীদের যাতে জামিন না হয় সেজন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। এতে বক্তব্য রাখেন এ্যাড রফিকুল ইসলাম অপু ও সচেতন নাগরিক কমিটি (সনাক) আশিক ইকবাল মিলনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বাদীর পক্ষে মামলায় লড়বেন বলে এ্যাডঃ রফিকুল ইসলাম অপু ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম