1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৩৬ বার

জেসমিন বাপ্পী,
চ্টগ্রাম প্রতিনিধি:
অদ্য ২৭জুন লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর প্রেসিডেন্ট লায়ন পারভীন মাহমুদ এফসিএ, এমজে এফ এর সভাপতিত্বে লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট এর মাসিক সমন্বয় সভা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্সে দেশে বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে ক্লাবের সদস্যরা অনলাইনে যুক্ত হন। সভার শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শামসুন্নাহার রহমান পরাণসহ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন সকলের জন্য শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। শ্রদ্ধা শেষে ক্লাব সেক্রেটারি লায়ন আবেদা বেগম ক্লাবের (২০১৯-২০২০ অর্থ বছর) চলমান কার্যক্রমের বিবরণ তুলে ধরেন। এসময় কনফারেন্সে যুক্ত হন জেলা গভর্ণর লায়ন কামরুন মালেক এমজেএফ ও জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন জি কে লালা।

সভায় ২০২০-২০২১ (অর্থ বছর) এর নতুন কমিটি গঠন, কর্ম পরিকল্পনা, সদস্য ড্রপ আউট, লিও ক্লাবের কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় নতুন সদস্যদের সকলের সাথে পরিচয় এবং ক্লাবের কার্যক্রম সর্ম্পকে ধারনা দেয়া হয়। মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারে ক্লাবের পক্ষ হতে ১লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়। এছাড়া আরো যুক্ত ছিলেন লায়ন ডা. শেখ শফিউল আযম এমজেএফ, লায়ন এস কে বিশ্বাস, আইপিপি লায়ন হারুন উর রশীদ, লায়ন সমিহা সলিম, লায়ন জাহানারা বেগম, লায়ন ইয়াসমীন আহমেদ, লায়ন নাজনীন রহমান, লায়ন ঝুমা রহমান, লায়ন হোমায়রা কবীর চৌধুরী, লায়ন শ্রিপা বড়–য়া, লায়ন আবু নাঈম বোরহান উদ্দিন, লায়ন নুদরাত এ করিম, লায়ন আমরিন হোসেন ও লিও আসিফ ইকবাল চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম