1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় বন কর্মকর্তার মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শরণখোলায় বন কর্মকর্তার মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১২৫ বার

নইন আবু নাঈম, বাগেরহাট ঃ
পূর্ব সুন্দরবন বিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা মো. শামসুল হক (৫৯) মারা গেছেন। (বুধবার) দুপুরে তিনি শরনখোল ষ্টেশন অফিসে অবস্থানকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়নে। বিকেল ৪টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষন (এসিএফ) মো: জয়নাল আবেদীন জানান, মো. শামসুল হক (ফরেষ্টার) ২০১৮ সালের ২৮অক্টোবর পূর্ব সুন্দরবনের শরণখোলার স্টেশন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহিষপুরা গ্রামের মৃত: ইমাম উদ্দিন মাষ্টারের ছেলে। তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। শামসুল হকের মৃত্যুতে বনবিভাগে শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এসএম ফয়সাল আহমেদ জানান, ওই বন কর্মকর্তাকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যায় ভুগছিলেন বলে তার সহকর্মীদের মাধ্যমে জানা গেছে।
এছাড়া বর্তমানে সারা দেশেই করোনার প্রাদুর্ভাব থাকায় তিনি করোনাভাইরাস সংক্রমিত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য তার স্যাম্পল রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম