1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় মায়ের সঙ্গে অভিমান করে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শরণখোলায় মায়ের সঙ্গে অভিমান করে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১১৫ বার

নইন আবু নাঈম,বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় মায়ের সঙ্গে অভিমান করে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তার (১২) গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী উপজেলার রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপু মাঝের চর গ্রামের মৎস্যজীবি শহিদুল ইসলামের মেয়ে।
পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে ছোট ভাইয়ের সঙ্গে মরিয়মের ঝগড়া বাধে। এনিয়ে মা বিলকিস বেগম মেয়েকে বকাঝকা করলে তার অভিমান হয়। পরে মা-বাবা দুজনে খালে মাছ ধরতে গেলে সেই ফাঁকে সে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মাছ ধরা শেষে তারা বাড়িতে এসে খোঁজাখুঁজি করে মেয়েকে ঘরের মধ্যে আড়ার সঙ্গে ঝুলতে দেখে। সেখান থেকে নামানোর আগেই মেয়েটি মৃত্যু হয়।
শরণখোলা থানার ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, পুলিশ নিহতের বাড়ি পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে মেয়েটির লাশ দাফনের অনুমোতি দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম