1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টংগীতে বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

টংগীতে বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৩৯ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
মোবাইল ব্যাংকিং বিকাশ থেকে গ্রাহকের টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুইজনকে গ্রেপ্তার করেছে টঙ্গীর পশ্চিম থানার পুলিশ।
বৃহস্পতিবার রাতে ঢাকার পশ্চিম রামপুরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তারা হলেন মো. মিন্টু মিয়া ও শোভা আক্তার। এ ঘটনায় প্রতারণার শিকার ইউনিয়ন লেভেল এক্সেসরিজ কারখানার ম্যানেজার আব্দুল আলিম টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, টঙ্গী পশ্চিম থানায় গত ৪ জুন বিকাশ প্রতারণা সংক্রান্ত মামলা হয়। বিষয়টির গুরত্ব বিবেচনা করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হাসানকে নিয়ে মাঠে নামের টঙ্গী জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, প্রতারকচক্রটি রাজধানীর পশ্চিম রামপুরায় আবস্থান করছে। পরে হাতিরঝিল থানা পুলিশের সহযোগিতায় পশ্চিম রামপুরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৭টি সিম কার্ড ও তিনটি মোবাইল সেট জব্দ করা হয়েছে। তারা সাংবাদিক ও মানবাধিকারকর্মী পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম