1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মহারাষ্ট্র উপকূলে প্রবল বেগে আছড়ে পড়ল ‘নিসর্গ’ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত

মহারাষ্ট্র উপকূলে প্রবল বেগে আছড়ে পড়ল ‘নিসর্গ’

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ১৪৬ বার

আন্তর্জাতিক ডেস্ক ঃ ভারতের মহারাষ্ট্র উপকূলে প্রবল বেগে আছড়ে পড়েছে ঘূর্ণিঝড় নিসর্গ। গত ১০০ বছরেরও বেশি সময়ের মধ্যে মুম্বাইয়ে আঘাত হানা প্রথম ঘূর্ণিঝড় এটি। এর ফলে মুম্বাই ও সংলগ্ন এলাকায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি এবং ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বইতে শুরু করেছে।

বুধবার (৩ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, ইতিমধ্যেই থানে, রায়গড়, রত্নগিরি এবং সিন্ধুদুর্গ এলাকায় হাই অ্যালার্ট জারি করা হয়েছে। মুম্বাইয়েও জারি করা হয়েছে রেড অ্যালার্ট, ঘূর্ণিঝড়টির গতিবিধির দিকে গোয়া এবং মুম্বাইয়ে থাকা ডপলার ওয়েদার রাডারের মাধ্যমে ধারাবাহিকভাবে লক্ষ্য রাখা হচ্ছিল।নিসর্গের প্রভাবে বুধবার সকাল থেকে মুম্বাই থেকে ৫৮০ কিলোমিটার দূরে গোয়ায় ভারী বৃষ্টিপাত হচ্ছে। আরব সাগরে গভীর নিম্নচাপ থেকে সৃষ্ট এ ঘূর্ণিঝড়টির নাম দিয়েছে বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম