1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় পূর্বশুত্রুতার জেরে হামলা- আহত-৪ বাড়িঘর ভাংচুর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মাগুরায় পূর্বশুত্রুতার জেরে হামলা- আহত-৪ বাড়িঘর ভাংচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১২০ বার

মোঃ সাইফুল্লাহঃ মাগুরার শ্রীপুর সদরের খড়িবাড়িয়া গ্রামে পূ্র্বশুত্রুতার জের ধরে আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে বাড়ি ঘর ভাংচুর, আহত -৪জন, গুরুতর আহত অবস্থায় ২জনকে দ্বারিয়াপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ ৩০ জুন দুপুরে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান -গতকাল ২৯ জুন সোমবার রাত ৮টার দিকে শ্রীপুর সদর ইউনিয়নের খড়িবাড়িয়া গ্রামের শান্তিপাড়া মনিরুন শেখের বাড়ির পাশে ব্রীজের উপর ক্ষেত পাহারা দেয়ার জন্য আব্দুল মজিদ গ্রুপের মনিরুল শেখ (৪০) ও ওহাব শেখ (৪৫) বসেছিলো, এমতাবস্থায় আব্দুল মতিন গ্রুপের রুবেলের নেতৃত্বে ৬/৭ জন সন্ত্রাসি বাহিনী তাদের উপর অতর্কিত হামলা করে এতে মজিদ গ্রুপের মনিরুল শেখ (৪০) ও আব্দুল ওহাব (৪৫) গুরুতর আহত হয়, পরবর্তিতে তাদেরকে দ্বারিয়াপুর হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে মতিন গ্রুপের কতিপয় লোকজন মজিদ গ্রুপের মনিরুল, ওহাব মেখ,আকরাম,ইমরান হুমায়ুন সহ প্রায় ৮/১০ টি বাড়ি ভাংচুর ও লুটপাটের করে। এমতাবস্থায় মজিদ গ্রুপের লোকজন সংঘবদ্ধ হয়ে হামলাকারীদের ধাওয়া করলে তারা ঘটনা স্হল ত্যাগ করে । গ্রামে বড় ধরনের সংঘর্ষ এড়াতে সেখােন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে,তবে এখনো কোনো পক্ষই মামলা করতে আসেনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম