1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেখল মানবিক আইসোলেশন সেন্টারে প্রধানমন্ত্রীর প্রাক্তণ মুখ্য সচিবের অনুদান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

মেখল মানবিক আইসোলেশন সেন্টারে প্রধানমন্ত্রীর প্রাক্তণ মুখ্য সচিবের অনুদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২০৬ বার

কে এম ইউসুফ : হাটহাজারীর মেখল ইছাপুর ফয়জিয়া বাজার মরিয়ম;স আর্কেড কমিউনিটি সেন্টারে স্থাপিত মানবিক আইসোলেশন সেন্টারে’ ৫০ হাজার টাকার অনুদান দিয়েছেন- প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব এবং মেখল ইউনিয়নেেই কৃতি সন্তান মো. আবদুল করিম।
সোমবার (২৯ জুন) বিকালে সাবেক মুখ্য সচিবের প্রতিনিধি অনুদানের এ অর্থ আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা ও আবুল কাশেম ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের হাতে তুলে দেন। উদ্যোক্তা জাহাঙ্গীর আলম বলেন- মেখল মানবিক আইসোলেশন সেন্টারের সফলতা কামনায় আমাদের মেখলের কৃতি সন্তান মো. আবদুল করিম স্যারের অনুদান পেয়ে আমাদের অনুপ্রেরণা বেড়ে গেছে। এভাবে জেলা পরিষদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রবাসী ছাড়াও সামাজিক সংগঠন এবং সমাজের বিভিন্ন স্তরের ধনাঢ্য ব্যক্তিরা এই মানবিক উদ্যোগে সহায়তা করছেন। এদের মধ্যে অনেকে আর্থিকভাবে, কেউ অক্সিজেন সিলিন্ডার, কেউ নেবুলাইজার মেশিন, কেউ ওষুধ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।
জাহাঙ্গীর আলম বলেন- মেখল ইউনিয়ন ছড়িয়ে উপজেলার যেখান থেকে ফোন আসছে সেখানে আমাদের টিম ঘরে গিয়ে রোগীেদের সেবা দিয়ে চলেছে।
যারা ইতিমধ্যে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করে এই মানবিক কাজে শেষ পর‌্যন্ত পাশে থাকার আহবান জানিয়েছেন তিনি।।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম