1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রমিক নেত্রী আমেনা খাতুনের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

শ্রমিক নেত্রী আমেনা খাতুনের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৫৫ বার

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় মহিলা কমিটির অন্যতম সদস্যা ও ফেডারেশনের ঢাকা মহানগরী দক্ষিণের দায়ীত্বশীলা আমেনা খাতুন গত ৬ জুন সৌদি আরবে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান যৌথ শোকবানী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, শ্রমিক নেত্রী হিসেবে আমেনা খাতুন দেশের শ্রমজীবী মহিলাদের মাঝে ইসলামী শ্রমনীতির প্রচার-প্রসার এবং নারী শ্রমিকদেরকে ইসলামী আদর্শের বাস্তব অনুসারী হিসেবে গঠন করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি একজন জনপ্রিয় শ্রমিক নেত্রী ছিলেন।সমাজসেবা মূলক কাজে তিনি অামৃত্যু ভূমিকা রেখে গিয়েছেন। মহান আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তার খেদমতসমূহ কবুল করুন এবং তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

উল্লেখ্য আমেনা খাতুন সৌদী আরবে অবস্থানরত ছিলেন, সেখানে অসুস্থতা অনুভব করায় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মরহুমা আমেনা খাতুনের স্বামী সৌদী আরবে চিকিৎসা পেশায় নিয়োজিত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম