1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে বসছে দ্বিতীয় করোনা স্যাম্পল সংগ্রহ বুথ, রুহুল আমীনের উদ্যোগ সফল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

সোনারগাঁয়ে বসছে দ্বিতীয় করোনা স্যাম্পল সংগ্রহ বুথ, রুহুল আমীনের উদ্যোগ সফল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১০৫ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : দিন দিন বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যুর ঘটনা। সারাদেশের ন্যায় সোনারগাঁতেও হুহু করে বাড়ছে অাক্রান্তের সংখ্যা। তবে সচেতন মহল মনে করেন, টেষ্টের অভাবে অনেক করোনা রোগী সণাক্ত সম্ভব হচ্ছেনা। তবে এবার নয়া পুর গ্রামের রুহুল আমীনের উদ্যোগে খুশির সংবাদ নিয়ে এসেছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম।

সাদিপুর,জামপুর, কাঁচপুর ইউনয়নের মানুষের জন্য নয়াপুর মাঠে বসানো হবে কোভিড-১৯ এর স্যাম্পল সংগ্রহ বুথ।
ইতোমধ্যে আবেদনে স্বাস্থ্যমন্ত্রীর শুপারিশও করেছেন। এখন স্বাস্থ্য অধিদপ্তরের চুড়ান্ত অনুমোদন পেলেই বসবে বুথ। যার ব্যবস্থাপনায় থাকবে উপজেলা প্রশাসন।

স্থানীয় যুবক রুহুল অামিনের মহৎ উদ্যোগটি অনুমোদন পেতে প্রশাসনের সাথে কাজ করছেন, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান অাব্দুর রশিদ মোল্লা।

রুহুল অামিন বলেন, ইউএনও স্যারের ঐকান্তিক প্রচেষ্টায় অামরা এখানে একটি বুথ বসাতে পারবো। ওনার তুলনা হয়না।

১০টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে সোনারগাঁ উপজেলা একটি বিস্তৃত এলাকা। এখন শুধুমাত্র উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স থেকে নমুনা সংগ্রহ করায় একদিকে যেমন প্রশাসনের পক্ষে হিমসিম খেতে হচ্ছে, অন্যদিকে জটিলতা ভোগান্তি ও দূরের এলাকা হওয়ায় অনেকে টেষ্ট করাতেই যান না। এইসব বাস্তবতা তুলে ধরে স্বাস্থ্য অধিদপ্তরে অাবেদন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম বলেন, নয়াপুর মাঠে বুথটি স্থাপন করা গেলে অনেক মানুষের ভোগান্তি দূর হবে। দের সপ্তাহ খানেকের মধ্যেই এটি স্থাপন করা সম্ভব হবে বলে তিনি অাশা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম