1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জবি ভিসির পদত্যাগ চান ছাত্রদল নেতা আসলাম - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ –

জবি ভিসির পদত্যাগ চান ছাত্রদল নেতা আসলাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২১৮ বার

নিজস্ব প্রতিবেদক:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের ভিসির অনাকাঙ্খিত অনাকাঙ্ক্ষিত মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে ভিসির বক্তব্য প্রত্যাহার ও পদত্যাগের দাবী জানিয়েছেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলাম।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আসাদুজ্জামান আসলাম বলেন,
বৈশ্বিক মহামারি নোবেল করোনা ভাইরাস (কোভিড -১৯)এর সংক্রমনরোধে দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ন্যায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। একটি অনাবাসিক বিশ্ববিদ্যালয় হওয়ার দরুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীকে মেস বা বাসা ভাড়া করে থাকতে হয়। অন্যদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশুনার পাশাপাশি বাড়তি কাজ করে তাদের মেস ও বাসা ভাড়া যোগাড় করে। মহামারির জন্য তাদের কর্ম বন্ধ থাকার কারণে মেস ও বাসা ভাড়া দিতে হিমশিম খাচ্ছে। অন্যদিকে বাড়িওয়ালা ভাড়া আদায়ে নানাবিধ চাপ প্র‍য়োগ অব্যাহত রাখায় এখন তা বিষফোঁড়া হয়ে দাড়িয়েছে। এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি মহোদয়কে এ ব্যাপারে পদক্ষেপ নিতে বলায় তিনি শিক্ষার্থীদের ব্যাপারে অনাকাঙ্ক্ষিত মন্তব্য করেন।যাতে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ছাত্র ছাত্রী মর্মাহত ও বিস্মিত।

আসলাম আরো বলেন, জবির ভিসি বিভিন্ন সময় আপত্তিকর কথা বলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ছোটো করেছেন।তিনি হচ্ছেন একজন যুবলীগের সাবেক নেতা।তিনি সবসময় আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নের জন্য কাজ করেন। এর আগে তার নির্দেশে ২সেপ্টেম্বর,২০১৯ইং তারিখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামসংবলিত বিশ্ববিদ্যালয় ঘোষণার নাম ফলক ছাত্রলীগ কর্তৃক ভাঙচুর করানো হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের এমন মন্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি এবং অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার ও পদত্যাগ দাবী করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম