1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিজ বিশ্ববিদ্যালয়ের ১৬০ অসহায় দোকানির পাশে মুশফিকুর রহিম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

নিজ বিশ্ববিদ্যালয়ের ১৬০ অসহায় দোকানির পাশে মুশফিকুর রহিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২৩৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দোকানিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিমের অর্থায়নে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার (২১ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে (ডেইরি) ক্যাম্পাসের ১৬০ দোকানির মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ১৫ কেজি চালের সঙ্গে ছিল ডাল, তেল, আলু, পেঁয়াজ, রসুন ও লবণ।

ক্রিকেটার মুশফিকুর রহিমের পক্ষে এই খাদ্য সহায়তা বিতরণের কাজ সম্পন্ন করেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক ও মুশফিকের এমফিল কোর্সের তত্ত্বাবধায়ক অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা অফিসের উপপরিচালক দেবব্রত পাল, মুশফিকের সহপাঠী ও বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা।

করোনাভাইরাসের দুর্যোগকালীন নিজ বিশ্ববিদ্যালয়ের মানুষগুলোর অসহায়ত্বের কথা শিক্ষক ড. এটিএম আতিকুর রহমানের মুখে শোনার পরই খাদ্য সহায়তা দেয়ার এই উদ্যোগ নেন বাংলাদেশ দলের এই তারকা ক্রিকেটার।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৩৬তম ব্যাচ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন মুশফিক। বর্তমানে অধ্যাপক এটিএম আতিকুর রহমানের তত্ত্বাবধানে ‘দক্ষিণ এশিয়ায় ক্রিকেটের উদ্ভব ও বিকাশ’ বিষয়ে এমফিল করছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম