1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার

মোঃ সাইফুল্লাহ;

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে । সোমবার দুপুরে মাগুরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে মাগুরা জেলা প্রশাসন । মাগুরা শ্রীপুর উপজেলার গোয়ালদাহ গ্রামে এ সাফজয়ী দুই নারী ফুটবলার হলো অর্পিতা বিশ্বাস ও উম্মে কুলসুম । সম্প্রতি নেপালে অনুষ্ঠিত সাফ আন্তর্জাতিক নারী ফুটবল অনুর্ধ্ব-১৬ তে দুই কৃতি নারী ফুটবলার এ সাফল্য অর্জন করেছে । খেলায় বাংলাদেশ দলের নেতৃত্ব দেন মাগুরার শ্রীপুর উপজেলার মেয়ে অর্পিতা বিশ্বাস । অর্পিতার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ দল সেদিন চ্যাম্পিয়ন হয় ।
অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ দুই নারী খেলোয়াড়ের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান ও চেক তুলে দেন । এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,ফুটবল কোচ প্রভাস চন্দ্র দেব জ্যোতী ও শহিদুল ইসলামসহ বিভিন্ন শ্রেনী পর্যায়ের সুধীজন উপস্থিত ছিলেন ।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
তাং ০৮/৪/ ২০২৪ইং

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম