1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনার ভুয়া টেস্ট রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

করোনার ভুয়া টেস্ট রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৫১ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:
রাজধানীর রিজেন্ট হাসপাতালে করোনা চিকিৎসায় অনিয়মের বিষয়ে উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালাচ্ছে র‍্যাব। এতে আটক করা হয়েছে ৪ জনকে।

সোমবার (৬ জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত করে ব্যাব। চ্যানেল 24’র অনুষ্ঠান ‘সার্চলাইট’ এর অনুসন্ধানের পর র‍্যাব এ অভিযান চালায়।

হাসপালের লাইসেন্সের মেয়াদ ফুরিয়েছে ৬ বছর আগে। তবু কাজ চলছিলো বহাল তবিয়তে। তার ওপর এই লাইসেন্সবিহীন হাসপাতালকেই বিশেষায়িত কভিড হাসপাতালের স্বীকৃতি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

ভুয়া টেস্ট রিপোর্ট, অতিরিক্ত বিল আদায় এমন নানা অভিযোগে রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়েছে র‍্যাব। আটক হয়েছেন চারজন।

চ্যানেল 24-এর সার্চলাইটের অনুসন্ধানের সূত্র ধরে রাজধানীর রিজেন্ট হাসপাতালে অভিযান চালাচ্ছে র‍্যাব। ভুয়া রিপোর্ট, মনগড়া বিলসহ নানা অভিযোগ আছে হাসপাতালটির বিরুদ্ধে।

সারোয়ার আলম জানান, করোনার টেস্ট না করেই রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল। অভিযানে অসংখ্য ভুয়া রিপোর্টের কাগজ, বিলসহ নানা অনুষঙ্গ জব্দ করা হয়েছে। হাসপাতালটির নিবন্ধনের মেয়াদও ২০১৪ সালে শেষ হযেছে। তবে সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তর, একে কভিড বিশেষায়িত হাসপাতাল হিসাবে অনুমোদন দিয়েছে।

চিকিৎসক ও কর্মীদের দাবি, এসবের কিছুই জানতেন না তারা। অভিযানকালে ভুক্তভোগীরা জানিয়েছেন নানা অভিযোগ। একই সময়ে হাসপাতালের মিরপুর শাখায়ও অভিযান চালায় র‍্যাব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম