1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপালগঞ্জে করোনায় ১জন ও উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা ৭শ ছাড়ালো - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গোপালগঞ্জে করোনায় ১জন ও উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা ৭শ ছাড়ালো

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৪৫ বার

সাবেত আহমেদ, গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে করোনায় ১ জন ও করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৩ টার দিকে শহরের মৌলভীপাড়া এলাকায় আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মোঃ লুৎফর রহমান খান (৭৫) মারা যান। তিনি করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন বলে জানান গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।
সিভিল সার্জনের নেতৃত্বে কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি প্রশিক্ষিত ল মোঃ লুৎফর রহমান খানের লাশাফন করেছে। তার বাড়ি লকডাউন করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরো জানান, করোনার উপসর্গ নিয়ে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব (৬৮) ও চরমানিকদহ গ্রামের ীপংকর (৩৪) মারাগেছে। গোপালগঞ্জ জেনারেল হাসপতালের করোনা উপসর্গ ইউনিটে চিকিৎসাধীন অবস্থা সকাল ৬ টায় মোতালেব ও সকাল সাড়ে ৭ টার দিকেীপংকর মারাযায়। এদের মধ্যে ১ জনের নমূনা গতকাল বুধবার সংগ্রহ করে পাঠানো হয়েছে। অপর জনের নমূনা মৃত্যুর পর সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া ওই ু’ জনের বাড়ির সস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।
এছাড়া গত ২৪ ঘণ্টায় ১ সাস্থকর্মীসহ নতুন করে আরও ২৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭১১ জনে।

গত ২৪ ঘন্টায় ২৬ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সু¯’ হয়েছেন ৩৭৯ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩২১ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১১ জন।
নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ৪ জন, মুকসুদপুরে ৮ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানীতে ২ জন ও টুঙ্গিপাড়ায় ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত ৫২৯৯ টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৬৪ জন, কাশিয়ানীতে ১৪২ জন, গোপালগঞ্জ সদরে ১৮৭ জন, টুঙ্গিপাড়ায় ১০৮ জন ও কোটালীপাড়া উপজেলায় ১১০ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও সাস্থ্য কর্মী রয়েছেন ৬০ জন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম