1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষকদের অবস্থান কর্মসূচি পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

ঝিনাইদহে কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষকদের অবস্থান কর্মসূচি পালিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১৮৩ বার

ঝিনাইদহ প্রতিনিধিঃ
মহামারী করোনার কারণে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য আর্থিক অনুদান ও শহজ শর্তে ঋণের দাবীতে ঝিনাইদহে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে অবস্থান কর্মসূচী পালিত হয়েছে।

আজ সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ঝিনাইদহ জেলা শাখা।এতে ব্যানার ফেস্টুন, প্লেকার্ড নিয়ে জেলার বিভিন্ন কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষকরা অংশ নেয়।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ও এজে ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক গোলাম মোস্তফা চঞ্চল বলেন সরকারী স্কুলের পাশাপাশি কিন্ডারগার্টেন স্কুলগুলো জেলার শিশু শিক্ষায় ব্যাপক ভুমিকা পালন করে আসছে । এতে সরকারের যেমন কোন খরচ হচ্ছে না তেমন অনেক বেকার সমস্যার সমাধান হচ্ছে। কিন্তু দীর্ঘদিন বন্ধ থাকার কারনে স্কুলের আসবাব নষ্ট হয়ে গেছে, ঘরভাড়া দিতে পারছে না, শিক্ষক কর্মচারীদের বেতন দিতে পারছে না। অনেক প্রতিষ্ঠান ইতোমধ্যে বন্ধ হয়ে গেছে। তাই শিশু শিক্ষার মত একটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রে মাননীয় প্রধান মন্ত্রির সুদৃষ্টি কামনা করছি। সহজ শর্তে দীর্ঘমেয়াদি ঋণ সুবিধা পেলে আমরা আবার নতুন করে শুরু করতে পারবো। রক্ষা হবে শিশু শিক্ষা প্রতিষ্ঠানগুলো। তাই আমাদের দাবী এই প্রতিষ্ঠান ও এদের সাথে জড়িত উদ্দোক্তা, শিক্ষক কর্মচারী ও কোমলমতি শিশু শিক্ষার্থীদের দিকে তাকিয়ে এই শিক্ষাবান্ধব সরকার একটি প্রয়োজনীয় ব্যবস্থা করবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম