1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে বস্তি উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

টঙ্গীতে বস্তি উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১২৪ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে বস্তি উচ্ছেদ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বস্তিবাসী ​বিক্ষোভ ও মানববন্ধন করেন। রবিবার দুপুরে টঙ্গী প্রেসক্লাব এর সামনে এ কর্মসূচি পালন করেন।

বস্তির বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বস্তির বাসিন্দারা উচ্ছেদ আতঙ্কে আছেন। যে কোন সময় ভেঙে দেবে বলে বস্তিবাসীকে জানিয়ে দিয়েছে।

মানববন্ধন শেষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে কয়কশত বস্তিবাসী বিক্ষোভ ও স্লোগান দেন।

বস্তির পূর্ণবাসন কমিউনিটি আহব্বাহক মো.আল আমিন বলেন, বস্তিবাসীদের পূর্ণবাসন না করে হঠাৎ উচ্ছেদ করলে কেউ মানবে না। বস্তি বাসিন্দাদের অধিকাংশই রিকশাচালক, পোশাক শ্রমিক কিংবা গৃহপরিচারিকার কাজ করেন। আজ তাঁরা মাথা গোঁজার ঠাঁই রক্ষায় সবাই এখানে এসেছে।

বিক্ষোভ মিছিলে দাঁড়িয়ে স্থানীয়রা বলেন, ‘আজকেও কেউ কাজে যায় নাই। আগে তো থাকার জায়গা বাঁচাইতে হইবো। আমরা কী এ দেশের নাগরিক না। অন্য জায়গা না দিয়া উচ্ছেদ করে দিলে আমরা কই যাব।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের (ওসি) এমদাদুল হক বলেন, মানববন্ধন বস্তিবাসী রাস্তায় জড়ো হয়েছিলো।এ সময় তাঁরা মানববন্ধন করে চলে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম