1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরের বীরগঞ্জে বিআরটিসি বাসচাপায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত : আহত ২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরের বীরগঞ্জে বিআরটিসি বাসচাপায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত : আহত ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৩৩৮ বার

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় সড়ক র্দূঘটনায় বিআরটিসির বাসের চাপায় একই পরিবারের ৪ জনসহ ৫জন নিহত ও অপর আরো ২ জন আহত হয়েছে।

¯’ানীয় সুত্রে জানা গেছে, নিহত একই পরিবারের সদস্যদের মধ্যে রয়েছে মা, ছেলে, মেয়ে ও বোন। এছাড়াও এদূঘটনায় আহত ব্যাটারিচালিত ভ্যানের চালককে হাসপাতালে নেয়ার পথে মারা যান, আহত হয়েছে আরও ২ জন। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ুপুর ২টার দিকে নিাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল নামক¯’ানে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

একই পরিবারের নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস বেগম (৫০), তার ছেলে নাঈম (১৪), মেয়ে রুপা (৮) ও তার বোন এবং ইদ্রিস আলীর স্ত্রী আসমা বেগম (৪০)। নিহত অপরজন হলেন অটোভ্যান চালক তবে তার পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো ২ জন গুরুত্বর আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত নার্গিস ও আসমা খাতুন বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রনগাঁ গ্রামে তাদের অসু¯’্য পিতাকে দেখতে একটি ব্যাটারীচালিত ভ্যানে করে যা”িছলেন। সোমবার ুপুরে পঁচিশ মাইল বাজারে তারে চার্জারভ্যানকে পঞ্চগড়মুখী একটি বিআরটিসির বাস চাপা দেয়। এছাড়া ভ্যানের অপর ২ জন যাত্রীকে আহতব¯’ায় বীরগঞ্জ স্বা¯’্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিআরটিসি বাসটি ভ্যানকে চাপা দিয়ে রাস্তাার পাশে একটি গাছকে ধাক্কা দিয়ে পড়ে যায়। ঘটনার পর পরই চালকসহ বাসের সব স্টাফ পালিয়ে যায়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান সাংবাদিকদের জানান, সড়ক ুর্ঘটনায় বিআরটিসি বাস চাপায় একই পরিবারের ৪ জনসহ পর্যন্ত ৫ জন নিহত হয়েছে। এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি মামলাায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম