1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দুই যুগ পর তৈরি হচ্ছে সরকারি রাস্তা কুমিল্লার ধানমন্ডিতে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দুই যুগ পর তৈরি হচ্ছে সরকারি রাস্তা কুমিল্লার ধানমন্ডিতে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১১১ বার

আমিনুল হক, কুমিল্লা সিটি প্রতিনিধি:
কুমিল্লা সিটি ককরর্পোরেশনের ৩নং ওর্য়াডের ধানমন্ডি রোড ৩ এ আজ সরকারি প্রজেক্ট এর অধীনে তৈরি হচ্ছে আজ থেকে ১০ ফিট প্রস্থত ও ৯০০ফিট দৈঘের ঢালাইকৃত সরকারি রোড এর টেন্ডার এসেছে।যা প্রায় দুইযুগ ধরে এলাকাবাসীদের স্বপ্ন ছিল।আজ,তাদের সেই স্বপ্ন সত্যি করতে যাচ্ছেন।কুমিল্লা ৩নং ওর্য়াডের কাউন্সিলর সরকার মাহামুদ জাভেদ। তিনি বলেন যে এলাকাবাসীরা প্রায় দুইযুগ ধরে তাদের এই বিশাল রাস্তাটির করার জন্য অনুরোধ জানালে ও তা করা যায়নি সরকারি ট্রেন্ডার না আসায়।এই মাসে ট্রেন্ডার আসেছে তাই আজ পুরোদমে কাজ শুরু হয়েছে।আগে আসতে পারেনি করোনার ভয়ানক আক্রমণের জন্য।এলাকাবাসীর সকলের চোখে এখন খুশির বন্যা। কারণ,সামন্য বৃষ্টির পানিতে প্রায় হাটু সমান পানি হয়ে যেত বৃষ্টি আসলেই।আর,বৃষ্টির পানির সাথে ড্রেনের পানি মিশে যেত।ফলে খুব কষ্ট করেই চলতে হত এলাকার বাসিন্দাদের ও সাাংবাদিক আমিনুল হক ওই এলাকার স্থায়ী বাসিন্দা ।আজ, তাদের কষ্ট শেষের দিকে বিধায় অনেকের মুখে ফুটে উঠেছে আনন্দের ছাপ।এই রোডটি হচ্ছে ধানমন্ডির সাথে রেইর্সকোস কাঠেরপুলের সংযোগ বাইপাস ও কাঠেরপুলের সাথে কালিয়াজুরির সংযোগ বাইপাস। যার ফলে খুব সহজেই এক এলাকা থেকে একাধিক এলাকাগুলোতে যাওয়া আসা করা যায়।

কুমিল্লা সিটি করর্পোরেশনের ওর্য়াডগুলোর মধ্যে সবচেয়ে বড় ওর্য়াড হলো ৩নং ওর্য়াড। কুমিল্লার সিংহ বাহার ভাই নির্বাচনের এক মহাসম্মেলন এ বলেছিলেন কুমিল্লার এই ৩নং ওর্য়াডে এ রয়েছে তার ১লাখ ২০হাজার ভোটার। এইখানে রয়েছে ছোট-বড় অনেক বহুতল ভবন ও বিভিন্ন বির্ল্ডারসদের তৈরি ১৪টি ১৩তালা বিশিষ্ট টাওয়ার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম