1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্টান ও পথচারীদের ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে ব্যবসা প্রতিষ্টান ও পথচারীদের ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১২১ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম ।।
মহামারী করোনায় থমকে গেছে পুরোবিশ্ব। বাংলাদেশেও হানা দিয়েছে মহামারি করোনাভাইরাস তীব্রভাবে । করোনা পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ব্যাতিত ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। বের হলে মাস্ক পরিধান ও করে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলার নির্দেশনা জারি করেছে সরকার। সরকারী নির্দেশনা অমান্য করলে নির্দেশনা অমান্যকারীকে জরিমানা করা হয়। করোনা পরিস্থিতির শুরু থেকেই নবীগঞ্জের সরকারী নির্দেশনা অমান্যকারীদেরকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। ৯জুলাই বৃহস্পতিবার বিকালে নবীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মাস্ক পরিধান না করায় কয়েকজন পথচারী ও স্বাস্থ বিধি না মানায় ব্যাবসা প্রতিস্টানেরর কাছ থেকে জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মোমিন। এসময় নবীগঞ্জ থানার পুলিশ ফোর্স সাথে ছিলেন।
এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি সুমাইয়া মোমিন জানান, মাস্ক পরিধান না করায় পথচারী ও স্বাস্থ বিধি না মানায় কয়েকটি ব্যবসা প্রতিস্টানকে ৯ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম