1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে কোবিড -১৯ যুদ্ধ জয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীতে কোবিড -১৯ যুদ্ধ জয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৩৪ বার

মাহবুবুর রহমান : বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণে কাজ করতে গিয়ে নোয়াখালী জেলা পুলিশের বিভিন্ন স্থরে কোভিড- ১৯ আক্রান্ত হয়ে সুস্থ হওয়া পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করে নোয়াখালী জেলা পুলিশ।

রবিবার সকালে জেলা পুলিশ লাইন হল রুমে সুস্থ হওয়া জন পুলিশ সদস্যকে এ সংবর্ধনার প্রদান করা হয়।

এ সময় করোনা যুদ্ধ জয়ীদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার আব্দুর রহিম , চাটখিল থনার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ , এস আই মো.রাসেল , এসআই হাসানুজ্জামান ,কনেস্টেবল নাসরিন আক্তার প্রমুখ।

পরে অনুষ্ঠানে সভাপতি ও প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন করোনা ভাইরাস যুদ্ধে জয়ী সদস্যদের উদ্দ্যোশে বলেন, আপনাদের সুস্থ হয়ে ফিরে আাসা আমাদের জন্য বড় একটি প্রাপ্তি। আমার জেলায় আক্রান্ত পুলিশ সদস্যদের যে কোন সমস্যায় আমি চেষ্টা করেছি তাদের যখন যেখানে প্রয়োজন সেখানে চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছি। একই সাথে আক্রান্ত রোগীদের সর্বক্ষণিক মানসিক সহস দিয়েছি। চেষ্টা করেছি বিভিন্ন ধরনের ফল- মূল থেকে শুরু করে সব ধরনের ঔষুধ সরবারাহ নিশ্চিত করেছি।

তিনি জানান, কীট সংকটের কারনে আমার অনেক পুলিশ সদস্যদের পরিক্ষা করাতে গিয়ে ৮-১০ দিন হয়ে গলো। এখনো কোন রিপোর্ট পাওয়া যায়নি। এতে করে তার না করোনা নেগেটিভ না করোনা পজেটিভ তা নিয়ে অনিশ্চিতায় রয়ে গেছে।

তিনি আরো জানান, আমার জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কাজ করতে গিয়ে জেলায় ১৯৭ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হওয়া আজকের ২৯ জন পুলিশ সদস্যদের অনুপ্রেরণা যোগাতে এ সংবর্ধনার আয়োজন করেছি। আমি আশা করি অতিতের ন্যায় সামনের দিনে যে কোন বিষয়ে আমার আন্তরিকতার যায়গাটা সব সময় উদার ও উন্মুক্ত থাকবে।

এ দিকে গত শুক্রবার নোয়াখালী জেল গেটের সামনে কুড়িয়ে পাওয়া টাকা প্রকৃত মালিককে ফেরত দেওয়ায় কনেস্টেবল মো. সুমনকে নগদ পাঁচ হাজার টাকা দিয়ে পুরস্কৃত করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ,পুলিশ লাইন মেডিকেল অফিসার আব্দদুর রহিম ও সদর থানা অফিসার ইনচার্জগণ নবীর হোসেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম