1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা ও সিলেট মহানগরী বিএনপি সাবেক সভাপতি এমএ হকের ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৪৪ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ঃ
আমরা গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিক এমএ হক আজ সকাল সাড়ে ১০টায় সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালি লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৬৮ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস উন নূর। তিনি এক শোকবার্তায় বলেন, এমএ হক একজন সজ্জন ব্যক্তি ও স্বচ্ছ রাজনীতিক ছিলেন। তাঁর মৃত্যুতে সিলেটবাসী এক ভালোমনের রাজনীতিককে হারালো। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম