1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় তুলে দেওয়া হলো রেড জোন এলাকার২১ দিনের লক ডাউন, নতুন শনাক্ত ১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

মাগুরায় তুলে দেওয়া হলো রেড জোন এলাকার২১ দিনের লক ডাউন, নতুন শনাক্ত ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৯৩ বার

মোঃসাইফুল্লাহঃ মাগুরায় ১২ জুলাই রবিবার আনুষ্ঠানিকভাবে শহরের পৌর সভার ৪ নং ওয়ার্ডের দুটি রেড জোনের লক ডাউন তুলে দেয়া হয়েছে।

মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান লক ডাউন তুলে দিয়ে এলাকাটিকে গ্রিন জোন ঘোষণা করে জনসাধারণের চলাচল উন্মুক্ত করে দেন।

এছাড়া মাগুরায় রবিবার নতুন করে সদর উপজেলার অফিসের মসজিদের মুয়াজ্জেম (১ জন) করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখা হলো ১৯১ জন। যার মধ্যে ইতিমধ্যে নতুন ৮ জন সহ সুস্থ হয়েছে ১০৪ জন। শনাক্ত হওয়া ১ জনের বাড়ি মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউুনয়নের শ্রীরামপুর গ্রামে।
মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, রবিবার জেলায় নতুন ১ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ১৯১ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ১৩৭ জন, শ্রীপুরে ২৪ জন, শালিখায় ১১ জন, মহম্মদপুরে ১৯ জন। মাগুরা সদর ৪ জন, শ্রীপুর ২জন ও শালিখা উপজেলায় ১ জন সহ ৭ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ১০৪ জন। আক্রান্তদের ৩ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৭১ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া মগুরা থেকে ৬ জনকে জেলার বাহিরে রেফার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম