1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১২৩ বার

মো. ইসমাইল হোসেন,মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি :- মানিকছড়ি উপজেলার তিনটহরী নামার পাড়ায় অবৈধ বালু উত্তোলনের দায়ে মো. আবুল কালাম (৪০) নামের এক বালু উত্তোলন কারীকে ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট রিফাত আসমা।

বুধবার (১জুলাই) দুপুরে সেনাবাহিনীর সহযোগীতায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট রিফাত আসমা তিনটহরী নামার পাড়া নামক স্থানে অবৈধ বালু উত্তোলনের খবর পেয়ে সেখানে গেলে ৪ টি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন চলমান রয়েছে দেখে ঘটনাস্থলেই ৪ টি ড্রেজার মেশিন বিনষ্ট করেন। পরে বালু উত্তোলনকারী মো. আবুল কালাম’কে ৫০ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট রিফাত আসমা জানান, জেলা প্রশাসক থেকে উপজেলার চেংগুছড়া বালু মহলকে বৈধ বালু মহল হিসেবে ইতোপূর্বে ইজারা প্রদান করা হয়েছে। উপজেলার অন্য কোথাও যদি কোন বালু মহল থেকে থাকে তবে সেগুলো অবৈধ। অবৈধ বালু মহল বন্দে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম