1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ৫০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার পরিদর্শন করলেন এমপি ফজলে করিম চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

রাউজানে ৫০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার পরিদর্শন করলেন এমপি ফজলে করিম চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৬৮ বার

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধিঃ
অচল হয়ে পড়ে থাকা রাউজান পৌরসভার সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালটি ৫০ শয্যা আইসোলেশন সেন্টার চালু করা হবে।২জুলাই বৃহস্পতিবার দুপুরে সুলতান পুর ৩১ শয্যার হাসপাতালে আইসোলেশন ওয়ার্ড পরিদর্শন করলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।এ সময় সাংবাদিকদের তিনি বলেন, হাসপাতালের চিকিৎসা সরঞ্জাম,আসবাব পত্র, রোগীদের শয্যা নতুন করে হাসপাতালে আনা হয়েছে। আইসোলেশন সেন্টারের দায়িত্ব পালনকারী চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী ও তাদের থাকার জন্য আবাসন সমস্যা নিরসন করা হয়েছে। আমার পুত্র ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে রাউজানে পরিপূর্ণ আইসোলেশন সেন্টার গড়ে তোলার কাজে মানুষ যেভাবে সহযোগিতার হাত বাড়াচ্ছে সেজন্য সকলকে আমি ধন্যবাদ জানাই। আমি চাই সকলের প্রচেষ্টায় এ্যাম্বুলেন্স সুবিধাসহ একজন করোনা আক্রান্ত রোগী সকল সুযোগ-সুবিধা এখানে পাবেন।এই আইসোলেশন সেন্টারে বিশেষজ্ঞ চিকিৎসক, নার্স নিয়োজিত থাকবে। এছাড়ও শ্বাস কষ্টে আক্রান্ত রোগীদের দ্রুত অক্সিজেন সহায়তা দিতে কেনা হয়েছে এক শত গ্যাস সিলিন্ডার রাউজানে। এই গ্যাস সিলিন্ডার গুলো এবি এম ফজলে করিম চৌধুরী এমপি উদ্যোগে কেনা হয়েছে। এসব অক্সিজেন সিলিন্ডার ১৪টি ইউনিয়নের স্বাস্থ্য কেন্দ্র ও পৌর সদর সুলতানপুর ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালে করোনা আইসোলেশন সেন্টারের জন্য দেয়া হয়।প্রত্যেকটি ইউনিয়ন পর্যায় ৫টি করে অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়েছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল মাহমুদ ভুঁইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ নুর আলম দীন, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, উপজেলা পরিবার কল্যাণ ককর্মকর্তা নিক্সন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, রাউজান পৌরসভার প্যানেল মেয়র-২ ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, সুকুমার বড়ুয়া, প্রিয়তোষ চৌধুরী, নুরুল আবছার বাঁশি, বি এম জসিম উদ্দিন হিরু, সৈয়্যদ অাব্দুল জব্বার সোহেল, রোকন উদ্দিন, নোয়াপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া মেম্বার, পৌর কাউন্সিলর শওকত হাসান, দীলিপ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম