1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শনিবার থেকে ডিএনসিসিতে চিরুনি অভিযান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শনিবার থেকে ডিএনসিসিতে চিরুনি অভিযান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১২৫ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদারঃ
নগরবাসীকে ডেঙ্গু মশা থেকে সুরক্ষা দিতে আবারও চিরুনি অভিযান শুরু করতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। শনিবার (৪ জুলাই) থেকে শুরু হবে ১০ দিনব্যাপী এ অভিযান।

শুক্রবার (৩ জুলাই) ডিএনসিসির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে চিরুনি অভিযানে বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, ডেঙ্গু থেকে নগরবাসীকে সুরক্ষা দিতে ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডে শনিবার থেকে আবারও ১০ দিনব্যাপী চিরুনি অভিযান শুরু হচ্ছে।

তবে এ বিষয়ে এখন পর্যন্ত আর বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি। চলতি মৌসুমের সর্বশেষ চিরুনি অভিযানে প্রায় ২৪ লাখ টাকা জরিমানা আদায় ও ধার্য করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম