1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শাহেদের টর্চার সেলের ছবি ভাইরাল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শাহেদের টর্চার সেলের ছবি ভাইরাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১১৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:
উত্তরার ১২ নম্বর সেক্টরের রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে ছিল প্রতারক শাহেদের টর্চার সেল। প্রতারণার নানা কৌশলে অর্থ হাতিয়ে নেয়ার পর কেউ তার কাছে টাকা চাইতে গেলে ওই টর্চার সেলে চালানো হতো নির্যাতন। রিজেন্টে অভিযানের পর এমন নানা নির্যাতনের তথ্য বেরিয়ে আসছে। কথা বলতে শুরু করেছেন ভুক্তভোগীরা। শাহেদের নির্যাতনের শিকার লোকজন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। এমনই একজন জানান, তার কাছে টাকার জন্য গিয়ে ছিলাম। টাকা চাওয়া মাত্রই তার লোকজন আমার দুই হাত ধরে শাহেদের কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে শাহেদ নিজেই আমাকে নির্যাতন করে।

শাহেদ একজনকে নির্যাতন করছেন এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ওই ছবিটি কে বা কারা প্রকাশ করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম