1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে দোকানে ঢেকে গেলো পাবলিক টয়লেট - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

সোনারগাঁয়ে দোকানে ঢেকে গেলো পাবলিক টয়লেট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৪৪ বার

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) : প্রায় লাখ টাকা ব্যায়ে জনস্বার্থে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌড়াস্তায় উপজেলা প্রশাসনের নির্মান করা পাবলিক টয়লেটটি কাজ শেষ হলেও চালু হয়নি। ফলে এলাকার জনগন কোন সুফল পাচ্ছেনা।

গেলোবছর তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার অগ্রাধিকার ভিত্তিকে পাবলিক টয়লেট নির্মানের কাজ শুরু করেন। যথা সময়েই শেষ হয় কাজ। তবে ইউএনও বদলী হয়ে যাওয়ায় সেই পাবলিক টয়লেট আর পাবলিকের জন্য উস্মুক্ত হয়নি।

বর্তমানে টয়লেটের সামনে দুই পাশে দখলদারদের মাধ্যমে দখল হয়ে গেছে। পসরা সাজিয়ে বিভিন্ন দোকান পেতেছে কয়েকজন হকার। জনগনের অতিগুরুত্বপুর্ণ এই প্রকল্পটি এভাবে অবহেলায় অব্যবহৃত থাকায় ও দখল হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মানুষ।

তারা পাবিলক টয়লেটটি চালুর ব্যাপারে বর্তমান উপজেলা নির্বাহী অফিসার ও মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম