1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অপোর নতুন স্মার্টফোন এ-১২ আসছে গ্রাহকেরা সেবায় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

অপোর নতুন স্মার্টফোন এ-১২ আসছে গ্রাহকেরা সেবায়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩২২ বার

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো দেশের বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন ‘এ১২’। সাশ্রয়ী দামের এই ফোনটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং মিডিয়াটেকের ১২ ন্যানোমিটারের শক্তিশালী পি৩৫ চিপসেট। অক্টাকোর প্রসেসরের এই ফোন সর্বোচ্চ ২.৩৫ গিগাহার্জ গতিতে ডাটা প্রসেস করতে সক্ষম যা গেমিং ও ভিউইংয়ে দারুন অভিজ্ঞতা দেবে।
বর্তমান সময়ে স্মার্টফোন থেকে পরিপূর্ণ অভিজ্ঞতা পেতে একটি বড় স্টোরেজের চাহিদা রয়েছে। এই বিষয়টি মাথায় রেখে অপো এ১২-এ রয়েছে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে সহজেই ২৫৬ জিবিতে উন্নীত করা যাবে।
চমৎকার মোবাইল ফটোগ্রাফির জন্যে ফোনটির পেছনে এআই ডুয়েল ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেলের মূল সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। মূল ক্যামেরা ১০৮০ পিক্সেলে এবং সেকেন্ডে ৩০ ফ্রেমে ভিডিও রেকর্ড করতে সক্ষম। এছাড়াও ক্যামেরাটি হাই ডায়নামিক রেঞ্জ এবং প্যানারোমা সমর্থন করে। ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় রয়েছে এফ/২.০ এর বড় অ্যাপারচার যা দিয়ে অন্ধকার পরিবেশেও সেলফি তোলা যাবে। সেলফি ক্যামেরায় এইচডিআর সুবিধাও রয়েছে, ফলে ডিটেইলড সেলফি তোলা যাবে।
৬.২২ ইঞ্চির ওয়াটারড্রপ স্ক্রিনের এই ফোনে ডিসপ্লের সুরক্ষায় ব্যবহৃত হয়েছে তৃতীয় জেনারেশনের কর্নিং গরিলা গ্লাস। আর স্মার্টফোনটি সারাদিন ব্যবহার করার সুবিধা দিতে রয়েছে ৪,২৩০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। অন্যদিকে নিরাপত্তায় রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই ফেস আনলক ফিচার। এতোসব সুবিধাসহ অপো এ১২ ফোন পাওয়া যাবে মাত্র ১৩,৯৯০ টাকায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম