1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

কিশোরগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৪০৬ বার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শিক্ষকের ধর্ষণের শিকার হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মাশফি সুমাইয়া নামের এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। রোববার (২৩ আগস্ট) বিকালে ওই ছাত্রীর পিতা মো. শামীম মিয়া বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযুক্ত শিক্ষক রাসেল আহমেদকে একমাত্র আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছেন।

রাসেল আহমেদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ গ্রামের রহমত আলীর ছেলে। বর্তমানে তিনি ঢাকার একটি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত।

মামলা হওয়ার তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া।

জানা যায়, উপজেলার ষাইটকাহন গ্রামের মো. শামীম মিয়ার মেয়ে মাশফি সুমাইয়া কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

২০১৭ সালে সে কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। সেই স্কুলে পড়ার সময়ে স্কুলের খন্ডকালীন শিক্ষক রাসেল আহমেদ এর কাছে প্রাইভেট পড়তো সে।

সে সুবাদে রাসেল আহমেদ এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুমাইয়ার। দুজন পৃথক স্থানে থাকলেও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল।

গত তিন বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুমাইয়াকে ধর্ষণ করে আসছিলেন রাসেল। গত শুক্রবার (২১ আগস্ট) গোপনে অন্য একটি মেয়েকে বিয়ে করেন রাসেল।

এমন খবর সইতে না পেরে পরের দিন শনিবার (২২ আগস্ট) সকাল ৭টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে নিজ বাড়ির ঘরের আড়ার সঙ্গে বেঁধে আত্মহত্যা করে সুমাইয়া।

আত্মহত্যা করার আগে ওই শিক্ষকের ছবিসহ ফেসবুকে একটি স্ট্যাটাস দেয় সুমাইয়া।

ওই স্ট্যাটাসে সে লিখেছিল, ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণের পরে অন্য মেয়েকে বিয়ে করে ছাত্রীকে আত্মহত্যা করতে বাধ্য করা আমার প্রিয় শিক্ষক। আর সেই ভাগ্যবান ছাত্রী আমি নিজে। আল্লাহ আমায় মাফ করো। দেশে এমন শিক্ষক আরও কোন ছাত্রীর জীবনে না আসুক। সবাই আমায় মাফ করবেন, সদ্য এসএসসি পাস করা একটা মেয়ে বিয়ের মানে এসব জানতামই না। ভদ্র স্যারকে বিশ্বাস করতাম, যা বলতো তাই শোনতাম। যাই হোক, ভাল থাক সে….বিদায়।’

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়া বলেন, অভিযুক্ত শিক্ষক রাসেল আহমেদকে আসামি করে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম