1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জানুয়ারি ২০২১ এ বিরাট আনুস্কার ঘরে আসছে নতুন অতিথি! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

জানুয়ারি ২০২১ এ বিরাট আনুস্কার ঘরে আসছে নতুন অতিথি!

আমিনুল হক বিশেষ প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৪০৩ বার

সন্তানের বাবা হতে চলেছেন বিরাট কোহলি! হ্যা ঠিকই শুনেছেন বিরাট কোহলি তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এটাই জানিয়েছেন। শুধু বিরাট নয় খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তার সহধর্মিণী আনুস্কা শর্মাও। তারা লিখেছেন আসছে জানুয়ারিতেই আসতে চলেছে পরিবারের তৃতীয় সদস্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম যখন মেসি কান্ডে তোলপার একটু হলেও বিরাটের এই শুভ বার্তা খেলা প্রিয় ভক্তদের মাঝে আনন্দ নিয়ে আসবে। এদিন ফেসবুকে আনুস্কা বিরাট তাদের একটি মায়াকরা ছবি পোস্ট করেন । ছবির ক্যাপশনটিই সব বলে দেয়। তারা লিখেন “and then, we are three! arriving Jan.2021” অর্থাৎ পরিবারের তৃতীয় সদস্য আসতে চলেছে জানুয়ারিতেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম