1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

গাইবান্ধায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৭ বার

করোনাকালিন পরিস্থিতি মোকাবেলায় গাইবান্ধার মূলধারার ৪২ জন জাতীয় দৈনিক সংবাদপত্র ও টেলিভশনের সাংবাদিকদের মধ্যে বুধবার গাইবান্ধা পৌরসভা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে চেক বিতরণ করেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন। এনটিভির গাইবান্ধা প্রতিনিধি কৃষ্ণ চাকীর সভাপতিত্বে দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক অমিতাভ দাশ হিমুনের সঞ্চালনায় এই চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জনকণ্ঠের জেলা প্রতিনিধি আবু জাফর সাবু, দৈনিক মাধুকরের সম্পাদক কেএম রেজাউল হক, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু প্রমুখ।

বক্তারা বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পেশাজীবি মানুষ যারা করোনাকালে ঝুঁকি নিয়ে মানুষের কল্যাণে কাজ করে চলেছেন তাদের জন্য আর্থিক সহায়তা দানের এই প্রশংসনীয় উদ্যোগ নিয়েছেন। বিশেষ করে পেশাদার সাংবাদিকদের করোনাকালিন সময়ে বেতন-ভাতা বন্ধ হওয়ার উপক্রম দায়িত্ব পালনে তারা দুর্ভোগের মধ্যে পড়েন। তাই তিনি সেই সময়ে সারাদেশের সাংবাদিকদের পাশে সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। যা ইতোপূর্বে কখনও কোন রাষ্ট্র প্রধান করেননি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম