1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জন্মদিনে তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগ নেতা রেজা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

জন্মদিনে তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগ নেতা রেজা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৩ বার

নিজস্ব প্রতিবেদক : সৎ, ত্যাগী ও কর্মীবান্ধব নেতা হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের তৃণমূল নেতাকর্মীদের হৃদয়ে ভালোবাসার স্থান করে নিয়েছেন কারানির্যাতিত নেতা রেজাউল করিম রেজা। আজ ১লা সেপ্টেম্বর তার জন্মদিন। দিনটি উপলক্ষে বিশেষ কোন আয়োজন কিংবা কেক না কাটলেও পরিবারকে সময় দেন তিনি।

জানা যায়, হজ্ব করে আসার পর থেকে জন্মদিনকে কেন্দ্র করে কোনো কেক কাটেন না যুবনেতা রেজা। তবে দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। এদিকে, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ হাজারো নেতাকর্মীর শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসায় সিক্ত হলেন যুবলীগের জনপ্রিয় এই নেতা।

উল্লেখ্য, সেনা শাসনামলে বর্তমান প্রধানমন্ত্রীর গ্রেফতারের সংবাদে পাগলের মতো ছুঁটে যায় রেজা। রায়সা বাজারে অবস্থিত আদালতের সামনে। পুলিশের প্রিজন ভ্যান আগলে শেখ হাসিনাকে বহন করা গাড়ির সামনে নেতাকর্মীদের নিয়ে নেত্রীর মুক্তির দাবিতে সোচ্চার হয়েছিলেন। স্লোগানে স্লোগানে সকালের নিরবতাকে কম্পিত করেছিলেন রাজপথ। হঠাৎ পুলিশের হানা, লাঠিচার্জ শুরু করে শেখ হাসিনার মুক্তির দাবি করা মিছিলের ওপর। যে মিছিলের নেতৃত্ব দিয়েছিলেন আজকের ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। অল্পের জন্য পুলিশের গাড়ী চাপা থেকে প্রাণে বেঁচে গেলেও আটক হয়েছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম