1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়কসহ ৩ জন বহিস্কার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়কসহ ৩ জন বহিস্কার

রফিকুর ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৩ বার

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যে আহত করার ঘটনায় ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক সভাপতি জাহাঙ্গীর আলমসহ দুই জনকে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী বহিস্কার করা হয়েছে।

দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ জানান, যুবলীগ কোন সন্ত্রসী বা চাদাবাজকে প্রশ্রয় দেয়না। ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়কসহ ৩ জনের বিরুদ্ধে ব্যাপক অভিযোগ রয়েছে। তারা যদি ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার ঘটনার সঙ্গে জড়িত থাকে তাহলে প্রচলিত আইনে তাদের বিচারসহ আইনী প্রক্রিয়ায় শাস্তি প্রদানের দাবী জানাই।

তিনি জানান,কেন্দ্রের নির্দেশ অনুযায়ী ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম ও আসাদুল হক এবং জেলা যুবলীগের পক্ষ থেকে ঘোড়াঘাটের সিঙ্গড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানাকে দল হতে বহিস্কার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম