1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্তমান সরকারের মেয়াদের মধ্যেই বিরল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে-(অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

বর্তমান সরকারের মেয়াদের মধ্যেই বিরল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে-(অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৬ বার

বিরল ¯’ল বন্দরের কার্যক্রম ্রুত চালু করার লক্ষ্যে বাংলাদেশ বিরলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব কেএম তরিকুল ইসলাম ¯’ল বন্দরের বিভিন্ কার্য্যক্রম পরির্দশন ও সূধী সমাবেশ এবং মতবিনিময় সভা করেন।

দিনাজপুরের বুধবার সকালে বিরল ¯’ল বন্দরের অবকাঠামোগত উন্নয়ন কাজ পরিদর্শন করেন প্রধান অতিথি বাংলাদেশ ¯’লবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিঃ সচিব) কে এম তারিকুল ইসলাম। এ সময় তিনি ¯’ল বন্দর এলাকার ঠনঠনিয়া-চকশংকর গ্রামে এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন বর্তমান সরকারের এ মেয়াদের মধ্যেই বিরল ¯’ল বন্দর চালুর পরিকল্পনা রয়েছে। শীঘ্রই ¯’ল বন্দরের অধিগ্রহনকৃত জমির সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করা হবে। মাটি ভরাটসহ অন্যান্য কাজসমূহ সম্পাদনেও উদ্যোগ গ্রহণ করা হবে।

সূধী সমাবেশে বিরল ল্যান্ড পোর্টের পরিচালক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিরল ল্যান্ড পোর্টের ব্যব¯’াপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক এর সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, রংপুর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট এর কমিশনার শওকত আলী সাদী, বাংলাদেশ রেলওয়ে (পশ্চিম) এর অতিঃ প্রধান প্রকৌশলী মোঃ আসাদুল হক, দিনাজপুর ৪২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল রেজাউল করিম রেজা, উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান লিজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোঃ সোয়াইব, অফিসার ইনচার্জ শেখ মোঃ নাসিম হাবিব প্রমূখ উপ¯ি’ত ছিলেন।

পরে প্রধান অতিথি উপজেলা পরিষদে বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করে বিরল ¯’লবন্দরের কার্যক্রম ্র“ত চালু করার লক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনসহ ¯’ানীয় অংশীজনরে সাথে মতবিনিময় সভায় মিলিত হোন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম