1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিপিয়ানদের উদ্যোগে বৃক্ষ রোপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বিপিয়ানদের উদ্যোগে বৃক্ষ রোপন

নওগাঁ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৭ বার

নওগাঁর পার্শ্ববর্তী সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠন করা হয়েছে অরাজনৈতিক সংগঠন বিপিয়ান গ্রুপ। এই গ্রুপের উদ্যোগে শুক্রবার সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয় মাঠে বিপিয়ান গ্রুপের রূপকার সহকারী অধ্যাপক মাসুদ রানা, আল-সায়াদ পারভেজ, নাফিফ আরেফীন নিবিড়, রাকিবুল হাসান রাকিব, রাহুল পারভেজ জিসান, তানভীর রহমান তনুর যৌথ আহবানে স্কুল প্রাঙ্গনে বিভিন্ন জাতের গাছের চারা রোপন করা হয়েছে।

চারা রোপন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিপি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সান্তাহার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোসলেম উদ্দিন, বিদ্যালয় মানেজিং কমিটির সদস্য কানাই দেবনাথ, সদস্য ডিএম দুলাল, পৌর সভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, বগুড়া জেলা পরিষদ সদস্য এস,এম জাহিদুর বারী, মতিউর রহমান টিটু, উত্তম কুমার ভৌমিক, সপ্তক কুমার ভৌমিক প্রমুখ। পরে বিদ্যালয় প্রাঙ্গনে ফলদ, বনজ ও ওষধীসহ প্রায় ১০০টি গাছের চারা রোপন করা হয়।

সভায় বক্তারা বলেন গাছ মানুষের প্রকৃত বন্ধু। বেঁচে থাকার প্রয়োজনীয় উপকরণগুলোর মধ্যে গাছ অন্যতম। গাছ আমাদের জন্য শুধু দিয়েই যায়। এখন গাছ লাগানোর উত্তম সময়। তাই আগামী প্রজন্মের জন্য একটি সবুজ, সুন্দর ও নির্মল একটি পৃথিবী উপহার দেওয়ার জন্য আমাদের সাধ্য মতো গাছ রোপন করা উচিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম