1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত।।গুরুতর আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত।।গুরুতর আহত ৫

খলিল উদ্দিন ফরিদ।।ভোলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০ বার

ভোলার দৌলতখান ও চরফ্যাশনে পৃথক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ৫ জন।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কে ও দৌলতখানের অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কবির হোসেন (৬৫), দিদারুল্লা (৪০) ও লামিয়া (৮) ।

ভোলার দৌলতখান উপজেলায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (২৯সেপ্টেম্বর) ভোলার দৌলতখান বাংলাবাজার ও সৈয়দপুর ইউনিয়নে পৃথক দুটি জায়গায় এ দূর্ঘটনা হয়।

নিহত লামিয়া দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের আকবর হোসেনের মেয়ে এবং অপরদিকে নিহত কবির হোসেনের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কে বাংলাবাজার এলাকায় বাসের চাপায় কবির হোসেন নামে এক পথচারির মৃত্যু হয় এবং দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মিজিরহাট এলাকার মহাজন বাড়ীর মোড় সংলগ্ন অটোরিক্সা (বোরাক) চাপায় শিশু লামিয়া ঘটনাস্থলে গুরুতর আহত হন।
প্রতাক্ষদর্শীরা জানান, লামিয়া কয়েকদিন আগে তার মামার বাড়ীতে বেড়াতে আসে। আজ সকালে সে তার মামাতো ভাই বোনদের নিয়ে রাস্তায় হাটছিল। এসময় পিছন দিক থেকে আসা অটোরিক্সা (বোরাক) চাপা দিলে সে গুরুত্বর আহত হয়। পরে তাকে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় মারা যায়।

অপরদিকে ভোলার চরফ্যাসনে তেলের ট্যাংকার ও যাত্রীবাহী বোরাক সংঘর্ষে দিদারুল ইসলাম (৩২) নামের একজন নিহত হয়েছেন৷ আহত হয়েছেন ৫ জন।নিহত দিদারুল ইসলাম আছলামপুর ইউনিয়ন খোদেজাবাগ গ্রামের বশির উল্লার ছেলে।
ভোলা চরফ্যাসন মহা সড়কের কাইমউদ্দিন মোড় নামক স্থানে চরফ্যাসন থেকে ভোলায় জাওয়ার পথে একটি তেলের ট্যাংক বিপরীত দিক থেকে আসা ২ টি অটোরিক্সাকে সাইড দিতে গেলে মুখোমুখি সংঘর্ষে মোঃ দিদারুল ইসলাম(৩২) নামক ১ ব্যক্তি মারাত্মকভাবে গুরুতর আহত হয়। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উক্ত দুর্ঘটনায় অটোরিকশায় থাকা আরো ৫ জন আহত হয়েছে বলে জানা যায় । আহত ব্যক্তিরা হলেন আসলামপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড খোদেজাবাগ গ্রামের আঃ মান্নানের ছেলে মোঃ মনির হোসেন(৪০), রসুলপুর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের মোঃ আতাউর হাওলাদারের ছেলে মোঃ রাজু (২৩), চরফ্যাসন পৌরসভা ১নং ওয়ার্ডের মোঃ ফিরোজ মিয়ার ছেলে মোঃ জাবের হোসেন (১৮),চরফ্যাসন জনতা বাজারের মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ জুয়েল (২২),অন্যজন একজন শিক্ষিকা মোছাঃ অনিকা (৪০) স্বামীঃ মোঃ মাসুদ। আহতরা বর্তমানে চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায় দুর্ঘটনা কবলিত তেলের ট্যাংক ড্রাইভার ছিলেন না। ট্যাংকের হেল্পার মোঃ জাবেদ (২২) ড্রাইভিং করে চরফ্যাসন থেকে ভোলার উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে কাইমুদ্দিন মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা দুইটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক দুর্ঘটনায় কবলিত হন।

পুলিশ জানায়, সকালে ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার এলাকায় বাসচাপায় কবির হোসেন নামে এক পথচারী নিহত হয়েছেন। দৌলতখানের সৈয়দপুর সড়কে অটোরিকশা ধাক্কায় লামিয়া নামে এক শিশুর মৃত্যু হয়েছে।এবং চরফ্যাশনে দিদারুল নামে একজনের মৃত্যু হয়েছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ও চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম