1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুক্তির লড়াইয়ে শহীদ জেহাদ হোক আলোকবর্তিকা : অলিদ সিদ্দিকী তালুকদার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মুক্তির লড়াইয়ে শহীদ জেহাদ হোক আলোকবর্তিকা : অলিদ সিদ্দিকী তালুকদার

বিশেষ প্রতিবেদকঃ শ্যামল বাংলা ডট নেট-|

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩৬৪ বার

একটা মানবিক বাংলাদেশের জন্য লড়াই করেছিলেন শহীদ জেহাদ। যেখানে মানুষের অধিকার থাকবে, মানুষ নিশ্চিন্তে নির্বিঘ্নে জীবনযাপনের সুযোগ পাবে। আজকে সেটা সংকুচিত না, সেটাকে রুদ্ধ করে ফেলা হয়েছে। এই কারাগার, এই নিগড় থেকে মুক্তি পেতে হবে। সেই মুক্তির লড়াই শহীদ জেহাদ আমাদের আলোকবর্তিকা হোক, তার স্মৃতি আমাদের পথ দেখাবে।

গতকাল শনিবার (১০ অক্টোবর ২০২০) শহীদ জেহাদ দিবস- উপলক্ষে জাতীয় জনতা ফোরামের পক্ষ থেকে শ্রদ্ধা জ্ঞাপন শেষে ফোরামের প্রতিষ্ঠাতা আহবায়ক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার উক্ত কথাগুলো বলেন।

গতকাল শহীদ জেহাদ দিবস- উপলক্ষে বিএনপি ও অঙ্গ সংগঠন জেহাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে দৈনিক বাংলা মোড়ে স্মৃতি স্তম্ভে।

এতে প্রথম দিকে বিএনপির পক্ষ থেকে প্রথম দিকে ফুলেল শ্রদ্ধা জানানোর পর তখন অন্যান্য সংগঠন শ্রদ্ধা জ্ঞাপন করতে চাইলে তখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাঁধার মুখে পতিত হয়। শেষে সেখানে আর দাঁড়াতে পারেন নাই নেতাকর্মীরা। পুলিশের এই ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে জাতীয় জনতা ফোরাম।

উক্ত সময়উপস্থিত ছিলেন জাতীয় জনতা ফোরামের প্রতিষ্ঠাতা আহবায়ক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার, যুগ্ম আহবায়ক মাহি আল ফয়সাল, যুগ্ম আহবায়ক সুহিল ইরফান, সদস্য ফয়সাল আহমেদ, তরিকুল ইসলাম, জাহিদ হোসেন, সোহেল আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম