1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

লালমনিরহাটে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা আটক

লাভলু শেখ স্টাফ রিপোটার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৪৯ বার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় ফেন্সিডিল ও গাঁজা আটক করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

সোমবার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের মিলন বাজারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান-এঁর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও তার টিমসহ আনসার সদস্য নিয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের কাছে বড় একটি মাদক পাচারের খবর আসে। খবর পেয়েই তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার সমন্বয়ে টাস্কফোর্স গঠণ করে দ্রুত অভিযান পরিচালনা করেন।

অভিযানে মৌলত (৫০) নামক ১জনকে গাঁজা বহনের অপরাধে ৫শত টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর ৩জনের কাছে ৯৯বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এ ব্যাপারে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন কারীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম