1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা!

শারদীয় দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ

বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩৫০ বার

সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মৌলভীবাজার জেলা সনাতন ধর্মাবলম্বী সকল নাগরিক বৃন্দকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং আপার কাগাবলা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমেদ।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, শারদীয় দূর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ হিসেবে খ্যাত মৌলভীবাজার সদর উপজেলাবাসী সকলে আনন্দ উৎসাহের মধ্যদিয়ে শারদীয় উৎসবকে আরো আনন্দময় করে তুলবে বলে জানান।
শান্তি সম্প্রীতি বজায় রেখে উৎসব পালন করতে ও তিনি আহ্বান করেন। তিনি আশা প্রকাশ করেন, প্রকৃত ধর্মবোধে উজ্জীবিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ়করণ এবং তা কাজে লাগিয়ে কল্যাণ ও সমৃদ্ধির সম্মিলনে ব্রতী হবেন ধর্ম,বর্ণ নির্বিশেষে সর্বস্তরের মানুষ। শান্তি ও ঐক্য হোক সকল আয়োজনের কেন্দ্রবিন্দু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম