1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ৫৫/এ সিদ্দিক ম্যানশন, ৫ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম!

সাতকানিয়ায় ১৩ হাজার ইয়াবাসহ ১জন গ্রেপ্তার

মো.ইকবাল হোসেন: সাতকানিয়া (চট্টগ্রাম):

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৩১৯ বার

আটক ব্যক্তির নাম মোজাহারুল ইসলাম রুবেল (২৮) সে চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগরের বাদামতল এলাকার আব্দুল মোনাফ এর ছেলে।

৯অক্টোবর শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গনি মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

সাতকানিয়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে এএসআই আরিফুল ইসলাম ভূঞাঁ, এসআই আহসান হাবীব ও এএসআই জিহাদ আলী সহ সঙ্গীয় ফোর্স কালো ব্যাগ হইতে ১৩০০০ (তের হাজার)পিস ইয়াবা সহ তাকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম