1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে পূজা মন্ডপ পরিদর্শন করেন মেমেয়র প্রার্থী হুসাইন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

সোনারগাঁয়ে পূজা মন্ডপ পরিদর্শন করেন মেমেয়র প্রার্থী হুসাইন

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩১৬ বার

হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা নবমীর দিনে রোববার রাতে সোনারগাঁ পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্র নেতা মোহাম্মদ হোসাইন।

এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজন ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সোনারগাঁ ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের পাহারাদারের ভূমিকায় থাকার আহবান জানান।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা, সোনারগাঁ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মীর গাড়ি ও মোটরসাইকেল বহর।

শাহ জালাল
সোনারগাঁ
০১৮২১৪১৫৬২৭

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম