1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্ষণের প্রতিবাদে রাঙ্গুনিয়া কলেজে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি ছাত্রলীগের - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

ধর্ষণের প্রতিবাদে রাঙ্গুনিয়া কলেজে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি ছাত্রলীগের

আশিক এলাহী,রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৭৯ বার

সারা দেশে নারী নির্যাতনের ঘটনা সহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার ও বিচার এবং নারীর প্রতি সহিংসতার অবসান এর দাবিতে কর্মসূচি পালন করেছে রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগ ও কলেজ ছাত্র সংসদ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্দেশে বুধবার ( ৭ অক্টোবর ) সন্ধ্যা ৮ ঘটিকায় রাঙ্গুনিয়া কলেজ শহীদ মিনার চত্বরে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করে রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগ ও কলেজ ছাত্র সংসদ।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্ৰলীগ সাধাৱন সম্পাদক শিমুল গুপ্ত, সেচ্ছাসেবক লীগ সহ সভাপতি হেলাল তালুকদার, উপজেলা তাঁতী লীগয়ের যুগ্ম আহ্বয়ক ওসমান তালুকদার, রাঙ্গুনিয়া কলেজ ছাত্ৰ সংসদের ভিপি শহিদুল ইসলাম চৌধুরী সোহেল, জিএস মহিউদ্দীন, কলেজ ছাত্ৰলীগ সভাপতি সোহেল হোসেন, সাধারন সম্পাদক আরমান সিকদাৱ .সিনিয়ৱ সহ সভাপতি বাবলা তালুকদাৱ, এজিএস ৱহমত আলী, যুগ্ম সম্পাদক ওমৱ ফাৱুক সুজন, সাংগঠনিক সম্পাদক মো. মিনহাজ প্রমুখ।

কর্মসূচির শুরুতে ভুক্তভোগী নারীদের প্রতি সহমর্মিতা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন উপস্থিত ছাত্রলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম