1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্ষণের বিচার চাওয়ার নামে শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির কঠিন বিচার দাবী হাটহাজারী আওয়ামীলীগের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

ধর্ষণের বিচার চাওয়ার নামে শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির কঠিন বিচার দাবী হাটহাজারী আওয়ামীলীগের

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৯৫ বার

জননেত্রী শেখ হাসিনা-আওয়ামী লীগ ও ছাত্রলীগ’কে কটাক্ষকারীরা এদেশের মাটি ও মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী। তারা ধর্ষনের বিচার চায় না, দেশ ও মাটির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত’

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ ও কটুক্তিমুলক আচরণ এবং ছাত্রলীগের বিরোদ্ধে অপপ্রচার কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হাটহাজারী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে হাটহাজারী পৌর সদরের বাসস্ট্যান্ড চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

বুধবার (৭ অক্টোবর) বিকেলে উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি সরওয়ার মোর্শেদ চেয়ারম্যানের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা মনি’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন-

উপজেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোরশেদুল আলম ও আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতানুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুর হোসেন চৌধুরী মাসুদ চেয়ারম্যান।

সভায় অসুস্থতার কারণে উপস্থিত হতে না পারা উপজেলা সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের রোগমুক্তির জন্য দোয়া চান বক্তারা।

উপজেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দ মোহাম্দ নুরুল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক শাহেদুল হক খোকন, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবু সায়েদ, আওয়ামীলীগ নেতা- হারুন উর রশীদ।

পৌরসভা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেইন। গড়দুয়ারা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনাম চৌধুরী, ফতেপুর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তসলিম হায়দার। গুমানমর্দ্দন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ ফোরকান, মেখল আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সৈয়দ মহিবুল হক মুহিব।

পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, ৭নং ওয়ার্ড সভাপতি লোকমান চৌধুরী, ৮নং ওয়ার্ড সভাপতি সেকান্দর উদ্দিন তুহিন, ৯নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সালাউদ্দিন, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোহাম্মদ নেজাম উদ্দিন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, পৌর নেতা মো. ইলিয়াছ।

পৌরসভা আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক আইয়ুব খান লিটন, যুবনেতা সেকান্দর তুহিন, প্রাক্তণ জেলা ছাত্রলীগ নেতা তারিকুল কালাম তুহিন, হাটহাজারী পৌর শ্রমিক লীগের সভাপতি কামাল হোসেন, সিনিয়র সহ সভাপতি মোছলেম উদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান হোসেন সাদ্দাম, হাটহাজারী পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহেদ।

নেতৃবৃন্দ বক্তব্যে বলেন- বিএনপি-জামায়াত-শিবির লেলিয়ে দিয়া অন্যায়কারী অপশক্তির বিরুদ্ধে এই ঘৃন্যতম অপরাজনীতি রাজপথে মোকাবেলা করতে হাটহাজারী উপজেলা আওয়ামীলীগ প্রস্তুত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম