1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে বয়স্কা নারী ছেলের অত্যাচার থেকে বাঁচতে আকুতি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

নাঙ্গলকোটে বয়স্কা নারী ছেলের অত্যাচার থেকে বাঁচতে আকুতি

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৫৩ বার

রুছিয়া বেগম একজন ৬০ বছর বয়সী মহিলা।বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করেন।ভূমিহীন এই বয়স্কা নারী অতিকষ্টে গ্রামে দুই শতক জমি ক্রয় করে ছোট্র ঘর করে কোন রকম জীবন পরিচালনা করেন।তাঁর স্বামী তাজুল ইসলাম দিনমজুর। বর্তমানে রুছিয়া বেগম ও তাঁর স্বামী ভালো নেই।অতি কষ্ট করে যে সন্তানকে বড় করেছেন এখন তার অত্যাচারে নিজের ক্রয়করা ভূমিতে থাকতে পারছেন না রুছিয়া বেগম।

রুছিয়া বেগমের অভিযোগ, ছেলে লিটন ও তার স্ত্রী রুমা বেগম তাদের উপর অত্যাচার করেন।জোরপূর্বক বাড়ির দুই শতক জায়গা দখলে করে ফেলেছে তারা।কথায় কথায় গায়ে হাত তুলেন।যে কোন সময় হত্যাো করে ফেলতে পারেন বলে আশংকা করছেন মা রুছিয়া বেগম।তিনি আরও জানান,আমার ছেলে লিটন জুড়াড়ী ও মাদক সেবী। তার স্ত্রী রুমা চরিত্রহীনা। বাড়িতে মাদকসেবীরা নিয়মিত যাতায়াত ও বউ অনৈতিক কাজ করে ব্যবসা করেন।

তিনি আরও আমি এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দিয়েছি।তিনি অভিযোগটি তদন্ত করতে হেসাখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমেদকে দায়িত্ব দেন।তিনি তদন্ত করে ঘটনা সত্য বলে প্রতিবেদন দেন।সে সাথে আমার ছেলে ও ছেলের বউকে বাড়ি ছেড়ে দিয়ে অন্যত্র বসবাসের সিদ্ধান্ত দেন।কিন্ত আমার ছেলে লিটন সিদ্ধান্ত অমান্য করে গ্রামের কুচক্রী মহলে প্ররোচনায় আবার বাড়ি দখল করে নেন।তিনি বলেন আমি মানবেতর জীবন কাটাচ্ছি এবং যে কোন সময় আমাকে ছেলে লিটন ও বউ রুমা হত্যা বা আহত করতে পারে।আমি মাননীয় অর্থমন্ত্রী ও আইন শৃংখলা বাহিনির হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম