1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীকে কটুক্তকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাউজানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

প্রধানমন্ত্রীকে কটুক্তকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাউজানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

শাহাদাত হোসেন,রাউজান প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৯৬ বার

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন রাউজান উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ১৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে রাউজান উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাবের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খাঁনের সঞ্চালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সি.সহ সভাপতি আনোয়ারুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি,উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ,হাসান মোঃ রাসেল,পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ নেতা শাহ্ আলম চৌধুরী,হামরুল হাসান বাহাদুর, জসিম উদ্দিন চৌধুরী,আলমগীর আলম, এস এম বাবর,মাহবুবুল আলম,পৌর আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম শাহ্জাহান, জসিম উদ্দিন,তছলিম উদ্দিন,মুছা আলম খাঁন,আব্দুল লতিফ,কাউন্সিলর শওকত হাসান, আজাদ হোসেন,ইউপি চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু,প্রিয়তোষ চৌধুরী,রুনু ভট্রচার্য্য, আলহাজ্ব নুরুল আমিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম জাহাঈীর সুমন,শওকত হোসেন, যুবলীগ নেতা মনছুর আলম,তপন দে,জিয়াউল হক রোকন,আবু ছালেক,ফরহাদ ইসলাম,সবুজ দে ভানু,তপন দাশগুপ্ত,সাবের হোসেন,বখতিয়ার উদ্দিন,উপজেলা ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন পিবলু,তানভীর চৌধুরী,নাছির উদ্দিন,পৌর ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী,মোহাম্মদ আসিফ,রাউজান কলেজ ছাত্রলীগ নেতা আরমান সিকদার,ফয়সাল মাহমুদ প্রমুখ।প্রধানমন্ত্রীকে কটুক্তকারীদের দ্রুত আইনের এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তারা বলেন, আওয়ামীলীগ আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ দেশের মানুষের অধিকার আদায় করেছে। আওয়ামীলীগকে ভয় দেখিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে হঠানো যাবে না। যারা ধর্ষেণের মতো ইস্যুকে পুঁজি করে গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে,তাদেরকে এ দেশ থেকে প্রতিহত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম