1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়িতে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ফটিকছড়িতে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকদের মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

শাহনেওয়াজ নাজিম ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৯৩ বার

ফটিকছড়ির নানুপুর আমতলীতে দেশব্যাপী অব্যাহত ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের মৃত্যুদণ্ডের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৮অক্টোবর) বেলা ১১টায় আমতলী এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে আমতলী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে নূর কিবরিয়ার সঞ্চলনায় বক্তব্য রাখেন রেজাউল করিম রুবেল, মামুন সরওয়ার, কাজী সালাহ উদ্দিন, মো. সাবের, মো. জয়নাল, মো শফিউল আজম, আহমেদ উল্লাহ বাবলু, কাজী আসিফ, খালেদ মারুফ, তাসকিন আনোয়ার, তারেকুল ইসলাম প্রমুখ।

এতে বক্তারা বলেন, দেশে ধর্ষণের ঘটনা মহামারি আকার ধারণ করেছে। দেশব্যাপী ধর্ষণের ঘটনা যদি অব্যাহত থাকে আমাদের মা-বোন কেউ রক্ষা পাবে না। তাই আইন করে ধর্ষণকারীকে ইসলামী আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দিতে হবে।

এই মানববন্ধন ও বিক্ষোভে এলাকার শতশত জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম