1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়ির দুই ইউপিতে নৌকার জয়: ফলাফল প্রত্যাখ্যান বিএনপির - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের

ফটিকছড়ির দুই ইউপিতে নৌকার জয়: ফলাফল প্রত্যাখ্যান বিএনপির

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ১০১ বার

ফটিকছড়ি উপজেলার নানুপুর ও সুয়াবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার সকাল থেকে শান্তিপূর্ণভাবে এ দুই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও বেলা ১১টার দিকে সুয়াবিলের একটি কেন্দ্রে নৌকার সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে স্থানীয় আ.লীগ নেতা আলী আকবর জুনু ও যুবলীগ নেতা ইমাজ উদ্দীন জেম গুরুতর আহত হন। এছাড়াও আরো বেশ কয়েকজন আহত হয়েছেন।

বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণের পর ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার হুমায়ুন কবির। এতে নানুপুর ইউনিয়নে আওয়ামী লীগের শফিউল আজম ৪ হাজার ৮শত ৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আমান উল্লাহ পেয়েছেন ৩ হাজার ১শত ৩২ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১১হাজার ৩শত ১২জন।

অপর দিকে সুয়াবিল ইউনিয়নে আওয়ামী লীগের জয়নাল আবেদীন (নৌকা) ৩ হাজার ৮ শত ৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী এম. এ পেয়েছেন হায়াত ৩ হাজার ৩শত ৯১ ভোট।

এদিকে, ফলাফল প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির প্রার্থীরা। মঙ্গলবার রাতে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তাঁরা। তাঁরা বলেন, সরকার ও প্রশাসন মিলে একটি সুক্ষ্ম কারচুপির মাধ্যমে আমাদের বিজয় ছিনিয়ে নিয়েছে। তাই আমরা প্রহসনের নির্বাচন প্রত্যাখ্যান করছি। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জাবাব দেন উপজেলা বিএনপির আহ্বায়ক সরোয়ার আলমগীর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম