1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট জেলার রামপালে মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট জেলার রামপালে মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার

বাগেরহাটের রামপালে বীর মুক্তিযোদ্ধা ও জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহবায়ক শেখ শহিদুল্লাহ (৭৫)’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় গার্ড অব অনার প্রদর্শনের মাধ্যমে তার গোবিন্দপুর নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। রামপাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) এর শোভন সরকার এ সময় উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক ইন্জিনিয়ার আকরাম হোসেন তালিম, যুগ্ম আহবায়ক শেখ ফরিদুল ইসলাম, রামপাল উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শেখ হাফিজুর রহমান তুহিন, সহ-সভাপতি আ. হালিম পাটোয়ারী, ডাক্তার এনামুল হক, জেলা জামায়াতের আমীর মাওলানা রেজাউল করিম, নায়েবে আমীর অ্যাডভোকেট আ. ওয়াদুদ, বিএনপির সহ সভাপতি ফকির শাহাদাৎ হোসেন, বাগেরহাট মৎস্যজীবি দ লের মো. মোস্তফা, তরফদার জিল্লুর রহমান, কাজী জাহিদুল ইসলাম, মল্লিক জিয়াউল হক জিয়া, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান প্রমুখ। উল্লেখ মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ বুধবার সন্ধ্যায় অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম